Monday, May 6, 2013

এন্ডয়েড এর সকল কঠিন সমস্যার সমাধান দেখে নিন |

collected from:google,tunerpage,Wikipedia 



বর্তমান সময়ে সবচেয়ে জনপ্রিয় স্মাটফোন এন্ডয়েড ( সিরিজ ) . প্রায় পিসির ব্যবহৃত এর সবকিছু এন্ডয়েড এ ব্যবহার করা যায় । তাই আপনার মোবাইলটিকে আরো আকর্ষণীয় করতে ছোট একটি সফটওয়্যার নিয়ে  আলোচনা করবো, এর সুবিধা ও অসুবিধা নিয়ে ।  প্রথমে নিচের লিংকে সফটওয়্যারটি ডাউন-লোড করে নিন (ভিতরে প্যাচ ফাইল ও আছে) ।

গুগল ড্রাইভার এর ডাউনলোড লিংক : এখানে ক্লিক করুন
বি:দ্র: ক্যাবল লাগিয়ে ম্যানেজ থেকে  গুগল ড্রাইভার দেখিয়ে দিন ।। icon smile এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস icon smile এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস
কীভাবে  প্যাচ ফাইল ইউজ করবেন : ১মে সফটওয়্যারটি ইন্সটল করুন এবং  সফটওয়্যারটি ওপেন বা lunch করবেন না । প্যাচ ফাইলটি কপি করে যেখানে সফটওয়্যারটি ইন্সটল করেছেন সেখানে তা পেস্ট করুন । এরপর প্যাচটি ওপেন করুন এবং প্যাচ এ ক্লিক করুন কিছুক্ষণ অপেক্ষা করুন ।। ব্যাস কাজ শেষ ।

সফটওয়্যারটি কাজ কী 
:
এই  সফটওয়্যারটি বিশেষ  করে এন্ডয়ে-ড ব্যবহারকারী জন্য । আমরা সকলে গুগল প্লে স্টোর থেকে এন্ডয়ে-ড এর সফটওয়্যার ডাউন-লোড করে থাকি । গুগল প্লে স্টোর সফটটি সরাসরি মোবাইলে ইন্সটল হয়ে যায় । যার কারণে সফটটি পরে কারো সাথে শেয়ার বা পরে ইন্সটল করতে চাইলে পারা যায় না । আর সবচেয়ে বড় ভেজাল গুগল প্লে স্টোর হতে ডাউন-লোড করতে জিমেইল আইডির প্রয়োজন হয় । অনেকে হয়তো গুগল প্লে স্টোর  এর বিপরীতে One Mobile Market সফটটি ইউজ করেন ।  One Mobile Market  এর সুবিধা হলো সফট গুলো  মেমরি কার্ড বা ফোন মেমরিতে জমা থাকে এবং কারো সাথে শেয়ার বা পরে ইন্সটল করতে চাইলে পারা যায় । কিন্তু গুগল প্লে স্টোর এই সুবিধা দেয় না , তবে গুগল প্লে স্টোর ছোট একটি সুবিধা দেয় যা One Mobile Market   দেয় না , আর তা হলো : আপনার নামানো সফটওয়্যারটি কোন কোন ডিভাইস সাপোটে-ড তা জানা যায় ।।
One Mobile Market  যাদের লাগবে  এখানে ক্লিক করুন
সফটওয়্যারটির নাম    Wonder Share Mobile Go For Android . মজার একটি  সফটওয়্যার । 

এই সফটওয়্যার দিয়ে অনেক কিছু করা যায় । এই সফটটি দিয়ে পিসি হতে সরাসরি  গুগল প্লে স্টোর  থেকে সব ধরনের সফটওয়্যার ডাউন-লোড করে এবং তা মোবাইলে ইন্সটল হয়ে যায় । এছাড়া ও ডিফল্ট সফটওয়্যার ব্যতীত অন্যান্য সফট গুলো খুব সহজে মেমরি কার্ড বা ফোন মেমরিতে মুভ করা যায়, এবং সফটওয়্যার আনইন্সটল, ইন্সটল, কপি,কাট করা যায় । সেই সাথে ইউটিউব  ও ওনটিউব হতে অডিও ও ভিডিও গান খুব সহজে ডাউন-লোড করা যায় । আর সবচেয়ে বড় আপনার মোবাইলে  Contact Number, Massage, অডিও,ভিডিও, ও ইন্সটল করা সফট গুলো এক ক্লিকে ব্যাক আপ নেওয়া যায় , যা পরবর্তী সময়ে অনেক কাজে লাগে । তবে একটি জিমেইল আইডি লাগবে ।।।
আসুন নিচে কিছু স্কীনশট দেখেনি



install 01 app এন্ডোয়েদের সকল  কঠিন সমস্যার সহজ সমাধান দেখে নিন | না দেখলেই মিস


 : সফটওয়্যারটি ওপেন করে সেটিং গুলো দেখে নিন ,এবং মোবাইলে ডাটা ক্যাবল সংযোগ করে  জোরে সোরে ডাউন-লোড করুন ।।


0 comments:

    Unordered List

    Text Widget